Site icon দৈনিক সংবাদ

মিরপুরে প্রজাপতির আরেক বাসে আগুন

mirpur

mirpur

রাজধানীর মিরপুর-১০ নম্বর গোল চত্বরে প্রজাপতি পরিবহনের একটি যাত্রীবাহী বাসে আগুন দেয়া হয়েছে। রোববার (১২ নভেম্বর) দুপুর ১টার দিকে বাসটিতে আগুন দেয়া হয়। আগুন নিয়ন্ত্রণে ফায়ার সার্ভিসের দুটি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণে আনে।

মহানগর ডেস্ক

ফায়ার সার্ভিসের নিয়ন্ত্রণ কক্ষের ডিউটি অফিসার লিমা খানম জানান, দুপুর ১টার দিকে মিরপুর-১০ নম্বরে একটি যাত্রীবাহী বাসে আগুনের সংবাদ আসে আমাদের কাছে। পরে ঘটনাস্থলে দুটি ইউনিট পৌঁছে ১টা ১৫ মিনিটের দিকে আগুন নেভায়।

অবরোধের আগে শনিবার (১১ নভেম্বর) দিবাগত রাতে একই পরিবহনের আরেকটি বাসে আগুন দেয়া হয়। রাজধানীর মিরপুর ১৩ নম্বরে কাফরুল থানার বিপরীতে বাসটিতে আগুন দেয়ার ঘটনা ঘটে। এছাড়া রাজধানীর আরামবাগ, গাবতলী, গুলিস্তান, আগারগাঁও, যাত্রাবাড়ী এবং শেরেবাংলা নগরে পঙ্গু হাসপাতালের সামনে ছয়টি বাসে আগুন দেয়ার ঘটনা ঘটেছে। এ নিয়ে রাজধানীতে মোট আটটি বাসে আগুন দেয়ার ঘটনা ঘটেছে।

এরমধ্যে শনিবার রাতে যাত্রাবাড়ীর বাসে অগ্নিকাণ্ডের ঘটনায় এক যাত্রী দগ্ধ হয়েছেন। তিনি শেখ হাসিনা বার্ন ইউনিটে চিকিৎসাধীন রয়েছেন।

৪৮ ঘণ্টার অবরোধ

বৃহস্পতিবার (৯ নভেম্বর) বিকেলে ভার্চুয়াল সংবাদ সম্মেলনে সরকারের পদত্যাগের এক দফা দাবিতে রোববার (১২ নভেম্বর) থেকে সারা দেশে আবারও ৪৮ ঘণ্টার অবরোধ কর্মসূচি ঘোষণা করে বিএনপি। দলটির জ্যেষ্ঠ যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী জানান, রোববার (১২ নভেম্বর) ভোর ৬টা থেকে মঙ্গলবার (১৪ নভেম্বর) ভোর ৬টা পর্যন্ত চতুর্থ দফায় টানা ৪৮ ঘণ্টা অবরোধ কর্মসূচি চলবে।

গত ২৯ অক্টোবর একদিনের হরতাল ও দুই দফায় ৫ দিনের অবরোধ কর্মসূচি শেষে ৮ নভেম্বর থেকে আবারও শুরু হয় বিএনপি ও জামায়াতের ৪৮ ঘণ্টার অবরোধ। সারাদেশে তৃতীয় দফায় বিএনপি-জামায়াতের ৪৮ ঘণ্টার অবরোধ কর্মসূচি শেষ হয় শুক্রবার (১০ নভেম্বর) ভোর ৬টায়।

Exit mobile version